Wednesday, June 16th, 2021




দক্ষিণ কেরাণীগঞ্জ হতে অপহৃত হওয়া ভিকটিম উদ্ধার, ৭ অপহরণকারী গ্রেফতার

অদ্য ১৬/০৬/২০২১ খ্রিঃ তারিখে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত হওয়া ভিকটিম মোঃ শাহজাহান (২২)কে উদ্ধার করে এবং ০৭ অপহরনকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপহরনকারীদের নাম ১। মোঃ আসলাম (২৫), ২। সৈয়দ আল আমিন (২২), ৩। মোঃ ফয়েজ উল্লাহ (২০), ৪। মোঃ রহমত উল্লাহ সরকার (১৮), ৫। সৈয়দ মোরসালিন (১৮), ৬। মোঃ ইমরান (১৮) ও ৭। মোঃ শাহদাত হোসেন (১৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০৯ টি মোবাইল ফোন জব্দ করে।

গত ১৪/০৬/২০২খ্রিঃ সকালে প্রতিদিনের মত ভিকটিম মোঃ শাহজাহান (২২) তার কর্মস্থলে যায়। কিন্তু রাত গভীর হয়ে গেলেও ভিকটিম কর্মস্থল থেকে তার বাসায় না ফিরলে ভিকটিমের পরিবারের সদস্যরা তার সন্ধানের বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে। পরের দিন ১৫/০৬/২০২১ খ্রিঃ তারিখ সকালে ভিকটিমের বড় ভাই ভিকটিমের শশুরের নিকট থেকে জানতে পারে ভিকটিমকে অপহরন করা হয়েছে। উক্ত সংবাদ প্রাপ্তির পর ভিকটিমের বড় ভাই ভিকটিমের ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করলে ভিকটিমের উচ্চস্বরে কান্নাকাটি শব্দ শুনতে পায় এবং অপহরনকারীদের ০১ জন ভিকটিমের বড় ভাইয়ের নিকট ভিকটিমের মুক্তিপনের জন্য বিকাশের মাধ্যমে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা পাঠাতে বলে না হলে ভিকটিমকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। পরবর্তীতে ভিকটিমের বড় ভাই র‌্যাবের নিকট অভিযোগ করলে ব্যার-১০ ভিকটিমকে উদ্ধার করার জন্য তাৎক্ষনিক একটি বিশেষ টিম নিয়োগ করে। পরবর্তীতে ব্যার-১০ এর উক্ত আভিযানিক দল ছায়া তদন্তের মাধ্যমে অদ্য ১৬/০৬/২০২১ খ্রিঃ তারিখ আনুমনিক রাত ০২.৩০ ঘটিকায় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় অপহরনকারীদের দখল হতে ভিকটিম মোঃ শাহজাহান (২২) কে উদ্ধর করে এবং ০৭ জন আপহরকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত অপহরনকারীরা ০১ নং আসামী আসলাম এর নেতৃত্বে গত ইং ১৪/০৬/২০২১ খ্রিঃ তারিখ রাত্র অনুমান ১০.৪৫ ঘটিকায় ভিকটিম মোঃ শাহজাহান (২২) কে কর্মস্থল থেকে তার বাসায় যাওয়ার পথে অপহরণ করে নিয়ে যায় এবং তারা ভিকটিমের ব্যবহৃত মোবাইল থেকে ভিকটিমের বড় ভাইয়ের নিকট মুক্তিপনের ১,৫০০,০০০/- টাকা দাবী করেছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিমের বড় ভাই বাদী হয়ে একটি অপহরন মামলা রুজু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ